মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া মহাস্থানে কোচের ধাক্কায় শিশুসহ সিএনজির তিনজন নিহত আহত-১৫

প্রকাশিত : 02:52 PM, 19 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ায় শনিবার ১৯ জুন সকাল ৭টা ৩০মিনিটে বগুড়া রংপুর মহাসড়কে মহাস্থানের হাতিবান্ধা নামক স্থানে কোচের ধাক্কায় শিশুসহ সিএনজির ৩জন যাত্রী নিহত ১৫ জন আহত হয়েছে। জানা গেছে যে শনিবার সকালে বগুড়া রংপুর মহাসড়কের মহাস্থান ব্রীজের উত্তর পাশে হাতিবান্ধা নামক স্থানে। সোনাতলার জুম্মার বাড়ী থেকে যাত্রী বাহী একটি সিএনজি (বগুড়া-থ-১১-১৭৪১) বগুড়া আসার পথে। রংপুর গামী আহসান এন্টার প্রইজ (ঢাকা মেট্রো ব-১৫-৫৭৭৫) কোচটি সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সিএনজির ২জন যাত্রী মারা যায় এবং বগুড়া নেওয়ার পথে সিএনজির শিশুটিও মারা যায়। উল্লেখ্য যে সিএনজির যাত্রী সিজার করা তার শিশু সন্তানকে নিয়ে বগুড়া ডাক্তারের কাছে যাচ্ছিল। এঘটনায় বাস ও সিএনজি ঘটনাস্থলেই রয়েছে। সংবাদ পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ শিবগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে চলাচলের জন্য যানজট নিরসন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT