মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া দুপচাঁচিয়ায় ভ্রাম্যমাণ আদালত, এসকেভেটর ও শ্যালো মেশিন জব্দ

প্রকাশিত : 02:51 PM, 14 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার নাগর নদে অবৈধভাবে বালু উত্তোলন ব্যবহৃত এসকেভেটর ও শ্যালো মেশিন জব্দ করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার এই অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম মারুফ আফজাল রাজন। এ সময় অভিযানে সহযোগীতায় ছিলেন দুপচাঁচিয়ার সহকারী কমিশনার (ভূমি) আবু সালেহ মো. হাসনাত। আদালত সূত্রে জানা যায়, দুপচাঁচিয়ার পাঁচথিতা ও কাহালুর চকবন্যা গ্রামের মাঝখান দিয়ে প্রবাহিত নাগর নদে বালু দস্যুদের বিরুদ্ধে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়ে টের পেয়ে বালু দস্যুরা দ্রুত সটকে পড়েন। এ সময় ঘটনাস্থল থেকে বালু ও মাটি উত্তোলনের কাজে ব্যবহৃত একটি এসকেভেটর ও একটি শ্যালো মেশিন জব্দ করে নিয়ে আসা হয়।অভিযানে র‌্যাব ও এপিবিএন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, কাহালুর বীরকেদার ইউনিয়নের ইউপি সদস্য ভূমিদস‍্যূ আনিছুর মিস্ত্রী বেআইনীভাবে বালু ও মাটি উত্তোলনের সাথে জড়িত রয়েছেন। তিনি কাহালুর কালাই ঘোনকালাই গ্রামের ভূমিদস‍্যূ সাইফুল ইসলাম (হাসু) নামের একজনের কাছ থেকে রাস্তা নির্মান কাজে ব্যবহার করার জন্য এসকেভেটর ভাড়া নিয়ে এসে বেআইনীভাবে বালু ও মাটি উত্তোলন করে আসছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT