মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া জেলা পুলিশের মাসিক কল‍্যান সভা ২১ পুলিশ সদস্য পুরস্কৃত

প্রকাশিত : 08:59 PM, 7 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ায় মে মাসের কার্যসম্পাদনের ভিত্তিতে চার ক্যাটাগরিতে এবার ২১ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। সোমবার ০৭ জুন সকাল সাড়ে ১০ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা তাদের পুরষ্কৃত করেন। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।চৌকস কার্য সম্পাদন’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ ‘সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী’ এবং ‘বিশেষ পুরস্কার’- এই চার ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়।বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ওই চার ক্যাটাগরিতে কনস্টেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর এবং সার্কেল অফিসারদেরদের পুরষ্কারের জন্য নির্বাচিত করা হয়।চৌকস কার্য সম্পাদন ক্যাটাগরিতে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির এসআই খোকন চন্দ্র দাস, সারিয়াকান্দি থানার এসআই নজরুল ইসলাম, সদর থানার এসআই তনয় কুমার মন্ডল, সদর কোর্টের এএসআই মনোয়ার হোসেন, সদর থানার এএসআই মাসুদ রানা, জেলা বিশেষ শাখার কনস্টেবল রাকিবুল ইসলাম, খাইরুল ইসলাম এবং পুলিশ লাইন্সের আব্দুল মজিদ।সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী হিসেবে সদর ট্রাফিকের সার্জেন্ট সত্যবান সরকার পুরস্কৃত হয়েছেন।গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার মজিবর রহমান, শাজাহানপুর থানার এসআই শামীম হোসেন এবং এএসআই শামীম হোসেন।বিশেষ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দার ওসি আব্দুর রাজ্জাক এবং বগুড়া পুলিশ অফিসের অফিস সহকারী আব্দুল মান্নান।এছাড়া অর্থ পুরুস্কার পেয়েছেন ৬ জন। তারা হলেন- ৪জন এস আই এর মধ্যে যথাক্রমে- সদর থানার মীর রায়হান সিদ্দিকী, সোনাতলা থানার আব্দুর রহিম, সারিয়াকান্দি থানার নজরুল ইসলাম ও মাহমুদুর রহমান। এএসআই দের মধ্যে যথাক্রমে- কাহালু থানার ইলিয়াস রহমান এবং সদর থানার মাসুদ রানা। পুরস্কার বিতরণ শেষে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা ও সমাধান করার ব্যবস্থা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT