মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়া কাহালুর ইউএনও করোনায় আক্রান্ত

প্রকাশিত : 10:47 PM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::করোনা যুদ্ধে সামনের সাড়ির যোদ্ধা বগুড়ার কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান করোনা পজেটিভ হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ যাকারিয়া রানা এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সর্দ্দি, কাশি ও গলাবাথ্যা অনুভব করায় মঙ্গলবার আমি ও ইউএনও স্যার করোনা পরীক্ষা করি। আমার রিপোর্ট নেগেটিভ আসলেও ইউএনও স্যারের করোনা পজেটিভ এসেছে। এদিকে উপজেলা নির্বাহী অফিসার করোনায় আক্রান্ত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করা হয়েছে বিভিন্ন মহল থেকে। অনেকে মন্তব্য করেছেন করোনা থেকে মানুষকে বাঁচাতে যার ছিলো প্রাণপণ চেষ্টা, এখন তিনিই করোনায় আক্রান্ত হওয়ায় কাহালুর অধিকাংশ মানুষই চিন্তিত। কারণ করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে করোনা রোগীর বাড়ি বাড়ি গিয়ে সাহস যুগিয়েছেন তিনি। যারা করোনায় কর্মহীন হয়ে অভাব অনটনে ছিলেন তাদের পাশে ছিলেন সব-সময় তিনি। যারা অভাব অনটনে পড়েও মুখ ফুটে বলতে পারেননি গোপনে খোজ খবর নিয়ে তিনি খাদ্য সামগ্রী নিয়ে ঠিকই ছুটে গেছেন ওই সকল মানুষের বাড়ি। যিনি ছিলেন সর্বক্ষেত্রে সত্য ও ন্যায়ের পক্ষে, তার করোনা আক্রান্তের খবরে সাধারণ মানুষ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের চোখে মুখে কষ্টের ছাপ। তিনি করোনায় আক্রান্ত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে অনেক তার সুস্থতা কামনা করেছেন। মোবাইল ফোনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান জানান, আমি আমার বাসভবন থেকেই চিকিৎসা নিচ্ছি। তিনি উপজেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং করোনা মোকাবেলায় সবাইকে সরকারি সিদ্ধান্ত ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT