সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া কাহালুতে ভূয়া ডাক্তার গ্রেফতার ৬ মাসের জেল

প্রকাশিত : 06:14 PM, 4 July 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়া কাহালু উপজেলার মুরইল বাসষ্টান্ড বাজার এলাকায় ৪ জুলাই রবিবার ভ্রাম্যমান আদালতে ভালতা গ্রামের এমদাদুল হক মিলন নামের এক ভূয়া ডাক্তারকে গ্রেফতার করে। এসময় সন্তোষজনক উত্তর দিতে না পারায় ভ্রাম্যমান আদালতে তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাছুদুর রহমান তাকে ৬ মাসের জেল দিয়ে থানায় প্রেরন করেন।উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: যাকারিয়া রানা, থানার অফিসার ইনচার্জ মো: আমবার হোসেনসহ থানা পুলিশ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT