শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলা প্রশাসকের মোবাইল কোর্ট

প্রকাশিত : 10:15 AM, 26 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জিয়াউল হক স্যার করোনা মহামারী সময়ে বিশেষ গুরুত্ব দিয়ে মোবাইল কোর্ট ও অভিযান পরিচালনার মাধ্যমে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণকে যথাযথ নির্দেশ প্রদান করেছেন।সোমবার ২৪মে সকাল ও বিকাল বেলা যথাক্রমে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব ফেরদৌস আরা এবং বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জি.এম. রাশেদুল ইসলাম বগুড়া শহরের বিভিন্নস্থানে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন। বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব ফেরদৌস আরা ঠনঠনিয়া,বনানী ও তিনমাথা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এ চার মামলায় ১৫০০(এক হাজার পাচশত) টাকা অর্থদন্ড প্রদান করা হয়। বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জি.এম. রাশেদুল ইসলাম বিমানমোড় ও মাটিঢালীতে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এবং সড়ক পরিবহন আইন-২০১৮ এ ২টি মামলায় ২৫০০(দুই হাজার পাচশত) টাকা অর্থদন্ড প্রদান করেন। এছাড়া সার্বিক চলাচলে যথাযথ আইন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসচেতনতা তৈরি এবং মাস্ক বিতরণ করা হয়। জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় ঘোষণা দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT