মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় লকডাউনের ৩য় দিনে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ৬৫ হাজার

প্রকাশিত : 09:13 PM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:সরকারি নির্দেশনা অমান্য এবং লকডাউনের শর্ত ভঙ্গের অপরাধে বগুড়ায় ৫৬টি মামলায় ৬৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শহর এবং বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এতে উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার ভূমি এবং জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযানে নেতৃত্ব দেন। অভিযান চলাকালে আইন- শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সহযোগিতা করেন।বগুড়া জেলা প্রশাসনের (জে এম শাখা এবং তথ্য ও অভিযোগ শাখা) সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের অভিযানে ১৬ মামলায় ১৫ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অন্যান্য উপজেলার মধ্যে-সদর উপজেলায় ১৪ মামলায় ৩ হাজার ৯০০, আদমদীঘিতে এক মামলায় ৫০০, ধুনটে এক মামলায় ৫০০, গাবতলীতে দুই মামলায় ৩০ হাজার, কাহালুতে ৭ মামলায় ৩ হাজার ২০০, নন্দীগ্রামে ২ মামলায় ৬০০, শাজাহানপুরে ২ মামলায় ৯ হাজার, সারিয়াকান্দি ৩ মামলায় ৫০০, শিবগঞ্জ ৩ মামলায় ৭০০ এবং সোনাতলায় ৫ মামলায় এক হাজার ১০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT