মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় র‍্যাবের অভিযানে মাদকসহ চার যুবক গ্রেফতার

প্রকাশিত : 12:33 PM, 22 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ায় মাদকসহ চার যুবক গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার ২১শে জুন রাত আনুমানিক সাড়ে ৯ টায় শাহাজাহানপুর উপজেলার ফুলতলা পুকুরপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- রনি বাবু (২৬), মেহেদী হাসান (২৫), সৌমিক হাসান মুন (২৩), ও নাঈম ইসলাম (২৩)। ওই সময় তাদের কাছ থেকে ১ টি দেশীয় মদ ও ২ টি বিয়ার ক্যান উদ্ধার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে ১ টি মটর সাইকেল ও নগদ ১ হাজার ৮শত ৫০ টাকা জব্দ করে র‍্যাব। র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন জানান গ্রেফতার চারজন মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে শাহাজাহানপুর থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT