শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ নারী গ্রেফতার

প্রকাশিত : 11:29 PM, 7 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:বগুড়ার শেরপুর উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৪৬ পিস ইয়াবাসহ মোছা সুমি খাতুন (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্প। ৬মে বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। ৭মে শুক্রবার বিষয়টি জানান সিরাজগঞ্জ র‌্যাব ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান। গ্রেফতার সুমি খাতুন সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার টিকরাভিটা গ্রামের বাসিন্দা। তার স্বামীর নাম মো শাহাদত হোসেন। সুমি বগুড়া শেরপুর উপজেলার দশ মাইল এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে সুমিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছিলেন। র‌্যাবের মিডিয়া অফিসার জানান, গ্রেফতার নারীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনীর ১০(ক) ধারায় মামলা দায়ের করে বগুড়ার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT