মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১

প্রকাশিত : 10:33 PM, 6 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

অনলাইন ডেস্ক:বগুড়া র‌্যাবের মাদকবিরধী অভিযানে দের-কেজী গাঁজা-সহ এক মাদক ব্যাবসায়ী গ্রেফতার।গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের একটি আভিযানিক দল ০৬মে ২০২১ ইং তারিখে ১৫.১০ ঘটিকার সময় বগুড়া জেলার শেরপুর থানাধীন কুসুম্বী ইউনিয়ন গোসাইবাড়ী স্থানীয় পাড়া জামে মসজিদ সংলগ্ন পাঁকা রস্তার উপর অভিযান পরিচালনা করে, মো: সাহেদ হোসেন (২২) নামে এক মাদক ব্যাবসায়ী কে ১.৫ কেজী গাঁজা-সহ গ্রেফতার করে।মাদক ব্যাবসায়ী সায়েদ কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী শেরপুর থানার মো: রফিকুল ইসলামের ছেলে।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শেরপুর থানায় সোপর্দ করা হয়েছে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT