বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় রানার প্লাজার সামনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ছুরিকাঘাত

প্রকাশিত : 08:15 AM, 15 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়া শহরের রানার প্লাজার সামনে ছুরিকাঘাতে আব্দুল্লাহ আল রোমান (২২) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার ১৪মে রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় ওই ঘটনা ঘটে। আহত রোমান বেসরকারি বিশ্ববিদ্যালয় ডেফোডিলের ছাত্র ও শহরের খাজা পাড়া এলাকার তবিবর রহমান তবিয়তের ছেলে। ঘটনার পরে আশপাশে থাকা তার বন্ধুরা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নিয়ে আসে। পরে রোমানের অবস্থা বেগতিক হওয়ায় রাত সাড়ে ১১ টায় অ্যাম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্য নিয়ে যাওয়া হয়েছে। আহত রোমানের বন্ধুরা জানায়, রোমান রানার প্লাজা শপিং মল এর সামনে বসে ছিল। ওই সময় পাশ দিয়ে এক যুবক অসামাজিক কিছু কথা বলে হৈ-চৈ করছিল। তা নিয়ে রোমানের সাথে অজ্ঞাত সেই যুবকের বিবাদ বাঁধে। এরপর আশপাশের মানুষ রোমানের পক্ষ নিয়ে সেই যুবকটিকে হেয় করে ছেড়ে দেয়। এর প্রায় কিছুক্ষণ পরে রোমান আবার ঘুরে মটর সাইকেল করে রানার প্লাজার সামনে আসলে সেই অজ্ঞাত যুবক ও তার সাথে থাকা একজন তাকে উপর্যপুরী ছুরিকাঘাত করে ফেলে রেখে চলে যায়। সদর থানা পুলিশ সূত্র জানায়, আহত রোমানকে অজ্ঞাত দৃর্বত্তরা পাঁচটি ছুরিকাঘাত করেছে। তার সবগুলো ছুরিকাঘাত বুকের সামনে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, আমরা একজন যুবকের ছুরিকাঘাতে আহত হওয়ার কথা জেনেছি। দুর্বত্তদের শনাক্তে আমাদের অভিযান চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT