রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় যাত্রীবাহী বাসে ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত : 04:12 PM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ায় পৃথক দুইটি অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার শিবগঞ্জের মোকামতলা এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- নারায়নগঞ্জ জেলার কদমরসূল পৌরসভার মদনগঞ্জ শান্তিনগর ষোষাল রোডের সামসু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৮) ও দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার ধিয়াস ভাদুরিয়ার রিজু সরকারের ছেলে নাজিম সরকার (২৭)। পুলিশ সূত্রে জানা যায় বগুড়া শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের মাদকবিরোধী অভিযানে রাত সাড়ে ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে মোকামতলা বাসস্ট্যান্ডের ঢাকাগামী পিংকি পরিবহন বাসে তল্লাশী করে সাইফুল ইসলামের কাছ থেকে ১১০ বোতল ও পৃথক আরেকটি অভিযানে খালেক পরিবহন বাসে তল্লাশী করে ৫০ বোতল ফেন্সিডিলসহ নাজিমকে গ্রেফতার করা হয়। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিনুজ্জামান শাহীন জানান, দুই জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT