বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় মাদক সম্রাট ডাল আলমের মা ফেন্সিডিসহ গ্রেফতার

প্রকাশিত : 05:55 PM, 5 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানের মাদক সম্রাট ডাল আলমের মা আলেছা বেগম (৫৫) কে ৬৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। ০৫ জুন শুক্রবার গভীর রাতে গোপন সংবাদ পেয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এএসআই ইসরাফিল, এস আই বিরঙ্গ সঙ্গীয় ফোর্স মহাস্থান গড় পাথরপাড়া এলাকার বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী আলম প্রাচীর টপকে পালিয়ে যায়। আটকৃত আলেছা শিবগঞ্জ উপজেলার মহাস্থান গ্রামের লালু মিয়ার স্ত্রী। জানা যায়, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এ এস আই ইসরাফিল সঙ্গীয় ফোর্স গত ০৫ জুন গভীর রাতে মহাস্থান গড় গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে আলেছা বেগমকে আটক করে। এসময় ওই বাড়ি তল্লাশি করে ৬৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত আলেছা বেগমসহ আসামী করা হয়েছে তার ছেলে মাদক কারবারী আলম (৪২) ও আলমের স্ত্রী তুহিন বেগম (৩৭)। ওসি আরো বলেন, মাদক ব্যবসায়ীদের সাথে আার কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT