বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ইয়াবা গাজাসহ পাঁচজন গ্রেফতার

প্রকাশিত : 03:31 PM, 19 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি,ওসি মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে বগুড়া ডিবির একটি টিম ১৮ এপ্রিল ২০২১ তারিখে ১৫.৩৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালী বন্দর থেকে মোঃ আবু হানিফ সেবু(২৬), পিতা- মোঃ আলী হাসান এর কাঠের দোকানের সামনে হইতে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ মোয়াজ্জেম হোসেন (৪০) পিতা- মৃত মহির উদ্দিন গ্রাম- লস্করপুর,থানা- শিবগঞ্জ জেলা বগুড়া। মোঃ রহিম মন্ডল (৩৮) পিতা- মৃত রইস উদ্দিন জয়পুরপাড়া বগুড়া সদর দুজনকে আটক করা হয়।অপর দিকে বগুড়া ডিবি পুলিশের একটি টিম ১৮ এপ্রিল ২০২১ ইং তারিখে ১৭.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন কামাড়গাড়ী হাড্ডিপট্টি বাস টার্মিনাল অফিসের বাম পার্শ্বে ফাঁকা জায়গায় হইতে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ আহাদ ওরফে রাহাত (৩৮) পিতা মোঃ নজরুল ইসলাম চকসূত্রাপুর চাপড়পাড়া কে গ্রেফতার করে। সুএে জানা যায় রাহাত এর নিজস্ব কোন বসত বাড়ী নাই সে অত্র এলাকায় ভাসমান হিসাবে বসবাস করে।অপরদিকে বগুড়া ডিবির আরো একটি টিম একই তারিখে ১৭.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন অদ্দিরগোলা বাজার বগুড়া টু চন্দনবাইশা রাস্তায় মা-বাবা ফার্মেসীর সামন থেকে ৭৫০ গ্রাম গাঁজাসহ মোঃ মাসুদ রানা (২৬) পিতা মোঃ ফারুক হোসেন ও মোঃ সুদীপ্ত শাহিন (৩০) পিতা মোঃ শামসুল হক প্রামানিক উভয়ের বসবাস বড়পাথার দক্ষিনপাড়া থানা শাজাহানপুর জেলা বগুড়া কে আটক করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT