রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় মাদক নির্মূল ও অসামাজিক কার্যকলাপে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত : 09:04 AM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চিহ্নিত মাদক ব্যবসায়ী ও অসামাজিক কার্যকলাপে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ০৯ জুন বগুড়া শহরের মালতিনগর দক্ষিণপাড়া ও চকলোকমান উত্তরপাড়ার নানা বয়সের শতাধিক বাসিন্দা মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির উদ্যোগে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন। মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক খায়রুল ইসলাম মুক্তির সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম সুলতান আহমেদ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরা, শাজাহানপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলী ইমাম ইনোকী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চিকাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শিপন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস ডিলু।মানববন্ধনে প্রভাষক আব্দুল মান্নানের পরিচালনায় আরও বক্তব্য রাখেন মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির যুগ্ম আহ্বায়ক শাকিল হাসান সঞ্চয়, মাহবুব আলম জিওন, সদস্য হাফিজুল ইসলাম তরুণ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মতিয়ার রহমান বাবলু, মালতিনগর দক্ষিণপাড়া ও চকলোকমান উত্তর পাড়া গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি আরিফুজ্জামান আরজু। মানববন্ধনে বক্তারা বলেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা বারবার পুলিশের কাছে ধরা পড়ছে। ওই মাদক ব্যবসায়ীরা আবার জামিনে বের হয়ে এসে পুনরায় এলাকায় মাদকের ব্যবসা করে যাচ্ছে। মাদকের কারণে এলাকার কোমলমতি ছেলেরা ধীরেধীরে মাদকের দিকে ধাবিত হচ্ছে। বক্তারা আরও বলেন অতিদ্রুত এই চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে হবে। আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে ভবিষ্যতে কেউ আর মাদক ব্যবসা করতে না পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT