সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ ডিম মুরগি ও মাংস

প্রকাশিত : 05:33 PM, 12 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::

দেশব্যাপী করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে বগুড়ায় ভ্রাম্যমাণ গাড়িতে দুধ, ডিম, মুরগী ও মাংস বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে বাংলাদেশ ডেইরি ফার্মাস এসোসিয়েশন, বাংলাদেশ পোল্ট্রি ফার্মাস এসোসিয়েশনের বাস্তবায়নে এবং জেলা প্রাণী সম্পদ দপ্তরের ব্যবস্থাপনায় এ কার্যক্রম শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় এলাকায় ট্রাকযোগে এ ভ্রাম্যমাণ পণ্য বিক্রি কার্যক্রমের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ রফিকুল ইসলাম তালুকদার, অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মাসুদ রানা, বগুড়া সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস সামাদ, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ তুষার আহমেদ, সদর উপজেলায় কর্মরত ইন্টার্ন চিকিৎসকবৃন্দ, ডেইরি ফার্মারস এসোসিয়েশনের সভাপতি আব্দুস সবুর বাবু, পোল্ট্রি ওনার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক সহ দায়িত্ব প্রাপ্ত এলএসপি। এই কর্মসূচীকে আরো অধিক কার্যকর ও সার্বিক দিকনির্দেশনা ও পরামর্শ দিয়েছেন বগুড়া সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস সামাদ। করোনাকালীন সময়ে মানুষের দোরগোড়ায় দুধ, ডিম ও মাংসের যোগান দিতে এবং প্রান্তিক খামারীদের ন্যায্য মূল্য নিশ্চিত করতে বগুড়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বগুড়া জেলার প্রাণিসম্পদ অধিদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তারা। দুধ,ডিম ও মাংসের ভ্রাম্যমাণ বিক্রয় কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চলমান থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT