শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় পুলিশের হাতে ছয়জন জুয়ারু আটক

প্রকাশিত : 09:11 PM, 23 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নের্তৃত্বে থানা সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী,এসআই শহিদুল ইসলাম,এএসআই রমেন কুমার সাহা ও এএসআই আবু সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ পাকুল্লা ইউনিয়নের আচারেরপাড়া যমুনার চর এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে জুয়া খেলার আসর হতে হাতে নাতে ৬ জুয়ারুকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। আটককৃত জুয়ারুরা হলো শহিদুল ইসলাম,আবু বক্কর সিদ্দিক, মাফুজার রহমান,মহিদুল ইসলাম,আখিনুর রহমান ও আতাউর রহমান। থানা সুত্রে জানাযায়, ২১ মে শুক্রবার পুলিশের ওই চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার যমুনার চর এলাকার আচারের পাড়া আবাসন প্রকল্পের উত্তর পাশে জৈনক ব্যক্তির বাঁশঝাড় থেকে বিকাল অনুমান সোয়া ৬টায় জুয়ারুদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে পুলিশ জুয়া খেলার সরঞ্জামাদী ও নগদ টাকা উদ্ধার করে। এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ৬ জুয়ারু আটকের বিষয়টি নিশ্চিত করে জানান আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT