শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

বগুড়ায় নারী ইউপি সদস্যের বাড়ি থেকে গাঁজা উদ্ধার তিনজন গ্রেফতার

প্রকাশিত : 03:36 PM, 1 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার শেরপুরে সংরক্ষিত নারী ইউপি সদস্যের বাড়ি থেকে গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। এসময় তিন মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করা হয়। সোমবার ৩১শে মে তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়েরের পর বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়নের আশগ্রামের দশের আলীর ছেলে মাদক ব্যবসায়ী মিলন মিয়া (৪২), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মহিসাচাপর গ্রামের জাবেদ আলীর ছেলে হেলাল উদ্দীন (৪৫) ও একই গ্রামের জটাধারী মাহাতোর ছেলে শ্রী মন্টু চন্দ্র মাহাতো (৫০)। এরমধ্যে মিলন মিয়া ভবানীপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য হাসিনা বেগমের স্বামী বলে জানা গেছে। মামলা সূত্রে জানা যায় সংরক্ষিত নারী সদস্যে হাসিনা বেগমের বাড়িতে গাঁজা ফেন্সিডিলসহ রকমারি মাদক দ্রব্যের বড় ধরণের চালান এসেছে গোপনে এমন সংবাদ পেয়ে টহলরত সিরাজগঞ্জ র‌্যাব-১২’র সদস্যরা রবিবার ৩০শে মে বিকেলের দিকে সেখানে অভিযান চালান। এসময় বাড়িটিতে তল্লাশি চালিয়ে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেইসঙ্গে ওইসব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন উদ্ধার হওয়া গাঁজাসহ গ্রেফতারকৃতদের থানায় সোপর্দ করার পর র‌্যাবের কর্মকর্তা মোশতাক হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। পরে গ্রেফতার ব্যক্তিদের বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT