শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় দেড় কোটি টাকা মূল্যের মুর্তি উদ্ধার তিনজন গ্রেফতার

প্রকাশিত : 10:53 PM, 8 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ায় র‌্যাবের অভিযানে দেড়কোটি টাকা মূল্যের মুর্তি উদ্ধার এবং তিনজন মূর্তি চোরাচালানকারী কে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন থেকে খুন, জঙ্গিবাদ চাঁদাবাজি অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালান, এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে দেশে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনে সক্ষম হয়েছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ০৮ জুন ২০২১ ইং তারিখ ১৫.৩০ ঘটিকার সময় বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে বগুড়া জেলার আদমদিঘী থানাধীন মিতইল গ্রামের, তিন মাথায় অভিযান পরিচালনা করে মুর্তি চোরাকারবারী বগুড়া জেলার আদমদিঘী থানার মিতইল গ্রামের মৃতঃ কাজেম উদ্দিনের ছেলে মোঃ ইসমাইল হোসেন (৬৩), ও একই জেলার কাহালু থানার বুরিল গ্রামের মৃতঃ আব্বাস আলীর ছেলে মোঃ আক্কাস আলী (৪২), এবং একই জেলার নন্দীগ্রাম থানার বাটদিঘী গ্রামের শ্রী মলিন চন্দ্রের ছেলে শ্রী বাদল চন্দ্র (৩৪) সহ তিন জন কে কষ্টি পাথরের একটি মূতি ও একটি বেদী, ০৩ টি মোবাইল, ০৫ টি সীমকার্ড এবং নগদ ১৫০০/- টাকাসহ গ্রেফতার করে। যার আনুমানিক মুল্য দেড় কোটি টাকা। গ্রেফতারকৃত চোরাকারবারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার আদমদিঘী থানায় সোপর্দ করা হয়েছে। বগুড়া র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কিশোর রায় বলেন এ ধরনের চোরাচালান বিরোধী আভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT