বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত : 10:30 PM, 24 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ২ কেজি ১০০গ্রাম গাঁজা ও ০১টি মোটরসাইকেলসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বগুড়া ডিবির একটি টিম ২৪মে সোমবার দুপুর ১১.২০ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীণ বেলাইল সাকিনস্থ ঢাকা বগুড়া মহাসড়কের পূর্ব পার্শ্বে নিরালা ফিলিং স্টেশন এর সামন থেকে ২ কেজী ১০০গ্রাম গাঁজা ও ০১টি মোটরসাইকেলসহ মোঃ রকি ইসলাম (২৬) পিতা রফিকুল ইসলাম কাগইল পীরপাড়া থানা- গাবতলী জেলা বগুড়া ও মোঃ জিহাদ আকন্দ(২০) পিতা- মোঃ জামাল আকন্দ শহরদিঘী মধ্যে পাড়া জেলা বগুড়া থেকে তাদের কে গ্রেফতার করে। ডিবি সূত্রে জানা যায়, দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে মাদকের চালান দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে গোপন সংবাদের ভিত্তিতে আজ এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা রজু করা হয়েছে। বগুড়া ডিবি অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT