বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 09:54 PM, 23 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:বগুড়ায় তিন কেজি গাঁজাসহ নাসিমা বেগম (৪২) নামের এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মহিলা বাঘোপাড়া মধ্যপাড়া এলাকার নাসিম উদ্দিন নাজুর স্ত্রী। পুলিশ জানিয়েছে নাজুও একজন পেশাদার মাদক ব্যবসায়ী। শুক্রবার বিকেল সোয়া ৪ টায় সদর থানা পুলিশ তার স্বামীর বাড়িতে অভিযান করে তাকে গ্রেফতার করে। ওই সময় তার শোয়ন ঘরের খাটের নিচে তিন কেজি গাজা পাওয়া যায়। পুলিশ জানিয়েছে উদ্ধার হওয়া গাঁজার আনুমানিক বাজার মূল্য দেড় লাখ টাকা৷। বগুড়া সদর থানার এস আই বেদার উদ্দিন জানান নাসিমা ও তার স্বামী পেশাদার মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতারের জন্য আমরা যায়। পরে নাজু পালিয়ে গেলেও নাসিমাকে গাঁজাসহ গ্রেফতার করেছি। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান তারা স্বামী ও স্ত্রী উভয়ে মাদক ব্যবসায়ী। মাদক উদ্ধারের ঘটনায় তাদের উভয়ের বিরুদ্ধেই মামলা হবে। নাসিমাকে আগামীকাল প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT