মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় কাউন্সিলর আরিফের উদ্যোগে ১২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত : 04:49 PM, 11 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়া পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারেও ওয়ার্ডের বিভিন্ন এলাকার করোনা কালিন কর্মহীন ,দুস্থ ও অসহায়দের প্রায় ১২শত পরিবারের মাঝে চাল ১০ কেজি, আলু ২কেজি, পেয়াজ ১ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার,চিনি ১ কেজি, লাচ্ছা ৫০০ গ্রাম, সাদা সেমাই ১ প্যাকেট ও ১ প্যাকেট দুধ বিতরন করা হয়েছে। মঙ্গলবার ১১মে সকালে শহরের সিটি বালিকা স্কুল মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অত্র ওয়ার্ড কাউন্সিলর আরিফুল রহমান আরিফ । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক জিয়াউল হক এসময় তিনি বলেন করোনা কালিন দূযোর্গে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এটা কোন সরকারি অনুদান নয় এটা আপনাদের কনিষ্ঠ কাউন্সিলর আরিফ এর ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া হচ্ছে তার মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি আরোও বলেন দূর্যোগ কালে যে পাশে থাকবে সেই হলো প্রকৃত সমাজ সেবক। তার উদাহরণ আপনাদের তরুন কাউন্সিলর আরিফ। তার এই উদ্যোগে কে স্বাগত জানিয়ে তিনি বলেন আগামীতে ১০ নং ওয়ার্ড মডেল ওয়ার্ড হবে বলে আশা রাখি। এছাড়াও তিনি আরোও বলেন সরকারি নির্দেশ মেনে চলবেন মাস্ক ব্যবহার করবেন ও সামাজিক দুরত্ব বজায় রাখবেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ জাকির হোসেন নবাব, সিটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসন, পৌর আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন মুকুল, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ জব্বার লয়া, সাধারণ সম্পাদক সাইদুর রহমান মার্কনী, ১০ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক আসাদুর হক কাজল, রহমান নগর শাহী মসজিদের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, এ্যাডঃ পারভেজ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল ঘোষ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফিরোজ আহম্মেদ দিপু, রেজাউল ইসলাম,আজিজুল শেখ, মাহবুব আলম লেমন, ইসমাইল হোসেন স্বাধীন,বিজয়, সোহেল রানা, আরিফ, সোহান, মেহেদি,মেঘ, সৌরভসহ প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT