শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় করোনা আক্রান্তে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু

প্রকাশিত : 08:46 AM, 9 July 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চারজন ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। একই সময়ে ৫৭৩টি নমুনার পরীক্ষায় ১৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুর ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মোহাম্মদ আলী হাসপাতালে একজন, টিএমএসএস হাসপাতালে দুজন ও নিজ বাড়িতে একজনের মৃত্যু হয়েছে। একই দিনে উপসর্গ নিয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তিনজন, মোহাম্মদ আলী হাসপাতালে পাঁচজন মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তদের মধ্যে সদরের ১০৬ জন, শেরপুরের ২০ জন, শাজাহানপুরের ১৩ জন, আদমদীঘির ১১ জন, শিবগঞ্জের আটজন, দুপচাঁচিয়ার চারজন, কাহালুর তিনজন, গাবতলীর দুজন, সারিয়াকান্দির দুজন, ধুনটের দুজন এবং সোনাতলার একজন রয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT