মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় ইয়াবাসহ সাত জুয়াড়ি গ্রেফতার

প্রকাশিত : 03:56 PM, 31 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ায় র‍্যাবের অভিযানে ১৬৫ পিস ইয়াবাসহ ৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে দুপচাঁচিয়ার তালোড়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই ৭ জুয়াড়ি হলো- বগুড়ার কাহালুর খাড়িয়া নিশিন্দারার মৃত ইদ্রিস আলীর ছেলে সুজন মন্ডল (৩৮) ও গুন্দিশ্বরের রজিমুদ্দিনের ছেলে রেজানুল হক প্রামাণিক (৩৫), দুপচাঁচিয়ার রসুলপুরের মৃত আঃ খালেকের ছেলে ফারুক আকন্দ (৩৬), লাফফাপাড়ার মৃত ওসমান প্রামাণিকের ছেলে আবু বক্কর সিদ্দিক (৩৯), তালোড়া বাজারের মৃত গেদা রাম রাজভরের ছেলে রতন রাম রাজভর (৫২), শাবলার মৃত সামছুল হক মোল্লার ছেলে হাবিবুর রহমান ওরফে হান্নান (৪২) এবং তালোড়া মুন্সিপাড়ার মৃত সাদিকুল আলম খন্দকারের ছেলে রফিকুল আলম খন্দকার ওরফে বাচ্চু (৬০)। রোববার রাত ৮ টার দিকে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে জেলার তালোড়া বাজার থেকে ওই ৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৬৫ পিস ইয়াবা ১৫ বান্ডিল তাস, ১ টি শীতল পাটি, ৪ টি মোবাইল, ৮ টি সীম ও নগদ ১২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য গ্রেফতার হওয়া ওই ৭ জনকে দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT