বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় অবৈধভাবে মাটি তোলায় জরিমানা

প্রকাশিত : 04:49 AM, 9 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ার শেরপুর উপজেলায় অবৈধভাবে মাটি তোলায় ভ্রাম্যমাণ আদালতে একজনকে ৮০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। এছাড়াও মাটি বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও একটি ট্রলি জব্দ করা হয়েছে। অর্থদণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম নান্নু মিয়া (৫০)। তিনি অবৈধভাবে মাটি উত্তোলনের সঙ্গে জড়িত ছিলেন। ৮মে শনিবার রাত ১১টার দিকে এ তথ্য জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন। এর আগে এদিন বিকেলে উপজেলার খামারকান্দি ইউনিয়নের বড়বিলা গ্রামে এ অভিযান পরিচালনা করেন তিনি। অভিযানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা বলেন অবৈধ মাটি উত্তোলন বন্ধে ও জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT