মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ার শেরপুরে ভূমি ও গৃহহীনরা পেলেন স্বপ্নের ঠিকানা

প্রকাশিত : 08:17 PM, 20 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বগুড়ার শেরপুরে সতেরটি ভূমি ও গৃহহীন পরিবার পেলেন মাথা গোঁজার স্থায়ী স্বপ্নের ঠিকানা। রবিবার ২০ জুন বেলা এগারোটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগীদের মাঝে জমি ও ঘর প্রধান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দ্বিতীয় পর্যায়ের এই উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে জমির দলিল ও নতুন বাড়ির চাবি হস্তান্তর করেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। এসময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটি নতুন বাড়ি উপহার পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন এসব পরিবারের সদস্যরা। অনেকেই কেঁদে ফেলেন। সরকারিভাবে স্থায়ী স্বপ্নের ঠিকানা খুঁজে পাওয়ায় তাঁদের মাঝে দেখা যায় বাঁধ ভাঙ্গা আনন্দ।উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ময়নুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আমির হামজা, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবির কুমার পাল, আ.লীগ নেতা সুলতান মাহমুদ, কৃষকলীগ নেতা আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। উক্ত ভূমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠানে জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT