সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ার শেরপুরে চোরাই মোটর সাইকেল উদ্ধার একজন গ্রেফতার

প্রকাশিত : 07:42 PM, 18 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:বগুড়ার শেরপুরে চোরাই মোটর সাইকেল উদ্ধার একজন গ্রেফতার।গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলামের দিক নির্দেশনায় অফিসার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদের পরিচালনায় শেরপুর থানার চৌকস অফিসার সাচ্চু বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে শেরপুর কুসুম্বী ইউনিয়নের কেল্লা পোশী মেলা এলাকায় অভিযান চালিয়ে মোঃ শিলু ওরফে বিপ্লব (২৬) পিতা: মোঃ ফজলু আকন্দ বনমরিচা শেরপুর বগুড়া কে জিজ্ঞাসা করে এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে তার কাছ থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়। মোটর সাইকেলটির ইঞ্জিন নং-DHZWWEF24234 চেসিস নং- MD2ALCZ9EWF93909 পালসার ১৫০ সিসি মোটরসাইকেল লাল কালো কালার রেজিষ্ট্রেশন বিহীন মোটর সাইকেল। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান মামলা দিয়ে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT