শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

বগুড়ার শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী কে ধর্ষণ লম্পট আটক

প্রকাশিত : 04:48 PM, 16 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ার শিবগঞ্জে স্কুল পড়ুয়া মেয়েকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষন শিবগঞ্জ সার্কেলের নির্দেশে শিবগঞ্জ থানার ওসির সহযোগিতায় ধর্ষক আটক মামলা দায়েরের প্রস্তুতি। সরে জমিনে ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের দোপাড়ার গোড়না আদর্শ গ্রামে বসবাস রত দিনমজুর শাহজাহান আলীর কন্যা দোপাড়া জনৈক ছাত্রী” (১২) কে একই এলাকার মজনু মিয়ার লম্পট পুত্র সম্পর্কে মেয়ের চাচা আল আমিন ঐ মেয়েকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার ঘরে নিয়ে তাকে ধর্ষন করে আসিতেছিল। গত ১৫/২০ দিন পূর্বে রাত অনুমান ১১ টায় লম্পট আল আমিন আবারও তাকে তার ঘরের মধ্য নিয়ে জোর করে তাকে ধর্ষন করে । মেয়েকে ঘরে না পেয়ে মেয়ের মা ওলেদা বেগম তাকে বিভিন্ন জায়গায় খুজতে থাকে, অবশেষে আল আমিনের ঘরে তাকে পাওয়া যায়। মেয়ের মা বলে আলামিন আমার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে তাকে তার ঘরে নিয়ে এসে জোর করে তার সাথে অনৈতিক কাজ করেছে আল আমিন শিবগঞ্জ থানায় ঝারু দারের কাজ করে, আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে, সেজন্য আমরা ভয়ে কাউকে কিছু বলিনি গ্রামের মাতব্বর ও স্থানীয় ইউপি সদস্যকে বলেছি তারা বিচার করেনি। আমি তার কঠিন শাস্তি চাই। বিষয়টি সাংবাদিকেরা জানতে পেয়ে শিবগঞ্জ- সোনাতলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সার্কেল চৌকস পুলিশ অফিসার গাজিউর রহমানকে জানালে তিনি তৎক্ষণাৎ থানার অফিসার ইনচার্জকে বিষয়টি দেখতে বলে। এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি সম্পর্কে আমি জেনে আল আমিনকে আটক করেছি, ভিক্টিম এলে প্রকৃত ঘটনা জেনে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT