মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ার মহাস্থানে ভাঙারির দোকান থেকে চোরাই মালামালসহ একজন আটক

প্রকাশিত : 05:10 PM, 17 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান একটি ভাঙারির দোকান থেকে ঠিকাদারি প্রকল্পের চুরি যাওয়া বিপুল পরিমাণ মালামাল সহ চোরামাল কেনাবেচার অভিযোগে ভাঙারি দোকানিকে আটক করেছে পুলিশ। জানা যায়, উপজেলার রায়নগর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি’র দীর্ঘদিন থেকে মেসার্স সাবরিনা ইন্টারন্যাশনাল ঠিকাদারি কাজে ব্যবহারিত লোহার রড ও অ্যাঙ্গেলসহ অনেক মালামাল রাতে চুরি হয়ে যায়। যা পরবর্তী খোঁজ নিয়ে মহাস্থান ভাঙারির দোকানে পাওয়া যায়। এরপর ভাঙারি দোকানগুলোকে চোরামাল কিনতে নিষেধ করা হয়। এবং চোরকে ধরতে সহায়তা করতে বলা হয়। কিন্তু ভাঙারি দোকানীরা চোরামাল নামে মাত্র দামে এবং অধিক লাভের আশায় চোরামাল বরাবরই কিনতে থাকে। এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাতে রায়নগর নাগরজানী বন্দরস্থ চেয়ারম্যানের ঠিকাদারি কাজে মজুদ রাখা লোহা চুরি হয়ে যায়। সকালে চুরি হওয়া মালামাল তালাশ করতে এসে মহাস্থান ত্রীমোহনী (ঢাকাইয়া) নুর-ইসলামের দোকানে এসে রড, অ্যাঙ্গেল, গাড়ীর ব্যাটারী ও লোহার অন্যান্য ক্ষুদ্রাংশ পাওয়া যায়। পরে শিবগঞ্জ থানার এসআই বিরঙ্গ ও এএসআই উজ্জ্বল হোসেন ঘটনাস্থলে এসে ভাঙারির দোকানে অভিযান চালিয়ে চুরি যাওয়া এসব মালামাল উদ্ধার করে সঙ্গে জড়িত সন্দেহে ভাঙারি ব্যবসায়ী নুর ইসলামের পুত্র রমজান আলী (৩০) কে আটক করেন। এ বিষয়ে রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি বলেন, আমার ঠিকাদারি মালামাল সহ ইউনিয়ন প্রকল্পে ব্যবহৃত লোহার রড, অ্যাঙ্গেল সহ লোহার অন্যান্য ক্ষুদ্রাংশ চুরি করে ভাঙারি ব্যবসায়ীদের সঙ্গে যোগসাজশে চোরচক্র বিক্রির উদ্দেশ্যে প্রায়ই রাতের আঁধারে পাচার করে থাকে। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান বলে কথা না, অপরাধীর কোন ছাড় নেই। এই চুরি কাজে যারা জড়িত তাদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় এনে তিনি শাস্তির দাবি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT