মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ার মহাস্থানগড় পরিদর্শনে মুগ্ধ হলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি

প্রকাশিত : 04:33 PM, 27 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার মহাস্থানগড় পরিদর্শন করে মুগ্ধ হলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান। বৃহস্পতিবার ২৭মে দুপুর ১২টায় তিনি বগুড়ার ঐতিহাসিক মহাস্থানগড়ের পর্যটক আকর্ষক স্থান ও অতীত সভ্যতার লীলাভূমি জাদুঘরের প্রত্মতাত্ত্বিক নিদর্শন এবং প্রাকৃতিক সৌন্দর্যে ভ্রমণকারীদের আকর্ষণ করা এই প্রত্ননগর দেখে মুগ্ধ হন। পরে তিনি হযরত শাহ সুলতান বলখী মাহীসওয়ার (রহ.) এর মাজার জিয়ারত করেন। এবং সেখান থেকে বগুড়া সদরের গোকুল বেহুলা লক্ষ্মীন্দরের বাসর ঘর প্রাচীন এ ঐতিহাসির স্থাপনা পরিদর্শন করতে যান।এসময় উপস্থিত ছিলেন, তার সহধর্মীনী মিসেস নাফিজা রহমান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা, বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম, মহাস্থান মাজার মসজিদ কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. জাহেদুর রহমানসহ আইন শৃংখলা বাহিনীর সদস্যগণ। এর আগে বিচারপতি ওবাইদুল হাসান মহাস্থান মাজারে পৌছিলে, মহাস্থান মাযার মসজিদ কমিটির পক্ষ থেকে প্রশাসনিক কর্মকর্তা জাহেদুর রহমান ফুলেল শুভেচ্ছা জানিয়ে ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT