মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ার জলেশ্বরীতলায় কোচিং সেন্টারকে জরিমানা

প্রকাশিত : 08:10 PM, 3 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সরকারি নির্দেশনা অমান্য করে পাঠদান পরিচালনা করায় বগুড়ার জলেশ্বরীতলায় এক কোচিং সেন্টারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ৩ জুন সকাল সাড়ে ৮টায় এক অভিযানে এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাছিম রেজা। জেলা পুলিশ ও এপিবিএন এর সদস্যরা অভিযানে সহযোগিতা করেন। এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাছিম রেজা জানান সরকারি নির্দেশনা অমান্য করে পাঠদান পরিচালনা করায় সংক্রামক রোগ আইন-২০১৮ অনুযায়ী সৌরভইংলিশ টিউটর হোমকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরও জানান জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT