বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ার গাবতলীতে যানজট ও ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশিত : 07:58 PM, 31 March 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ার গাবতলী ব্যাস্ততম এলাকা বাসষ্ট্যান্ড এলাকায় যানজট, ফুটপাত দখল মুক্ত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ রওনক জাহান।এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ সালমা আকতার লিজা, গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) আনোয়ার হোসেন, পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। আদালতকে সহযোগীতা করেন ভুমি অফিস সহকারি বিজল কুমার দাস। ভ্রাম্যমান আদালত এসময় মিম ষ্টোরসহ বিভিন্ন দোকান যানবাহনে ৪ হাজার টাকা জরিমানা আদায় করে। ফুটপাত দখল মুক্ত করতে দোকান মালিকদের ১এপ্রিল পর্যন্ত সময় বেধে দেন। অন্যথায় জরিমানাসহ অবৈধ স্থাপনা প্রশাসন গুড়িয়ে দেবে বলে জানানো হয়। এছাড়া করোনা মহামারী বৃদ্ধি পাওয়ায় ভ্রাম্যমান আদালত থেকে নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রওনক জাহান মাস্ক পড়ার প্রতি কঠোরতা আরোপসহ জরিমানা করার ঘোষনাদেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT