মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ার আটমূলের শেষ প্রান্তের ব্রিজে বাঁশের বেড়া প্রদান করেন প্রশাসন

প্রকাশিত : 08:07 PM, 13 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নে রবিরার ১৩ জুন বিকেলে প্রশাসনের নির্দেশ বাস্তবায়নের জন্য কোভিট-১৯ হতে সাধারণ জনগণকে সচেতন ও রক্ষায় জয়পুরহাটের কালাই উপজেলা টু শিবগঞ্জ উপজেলার যোগাযোগ রাস্তা বন্ধের লক্ষে আটমূল ইউনিয়নের শেষ প্রান্তের (ইটল) ব্রিজে বাঁশের বেড়া প্রদান করলেন শিবগঞ্জ উপজেলা প্রশাসন৷ এসময়ে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার উম্মে কুলছুম সম্পা, সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, প্রকল্প অফিসার জিন্দার আলী, আটমূল ইউপি চেয়ারম্যান জনাব মোজাফ্ফর হোসেন, ইউপি সদস্য খন্দকার আল এমরানসহ গ্রাম পুলিশের সদস্যবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT