মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়াকে ঘিরে পর্যটন শিল্পের অপার সম্ভাবনা রয়েছে- শ্রী সঞ্জীব ভাটী

প্রকাশিত : 08:27 AM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::ভারতীয় সহাকারী হাই কমিশনার রাজশাহী শ্রী সঞ্জীব কুমার ভাটী বলেছেন, বগুড়াকে ঘিরে পর্যটন শিল্পের অপার ইতিবাচক সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র হিসেবে এই জেলায় মহাস্থানগড়ের মতো ঐতিহাসিক স্থাপনা রয়েছে শুধু তাই নয় সকল দিক দিয়ে অত্যন্ত সমৃদ্ধ পুরো বগুড়া জেলা তাই পর্যটনখাত নিয়ে আরো বেশী গুরুত্ব দিলে ভারতীয় পর্যটকদেরই ব্যাপক ভীড় হবে বগুড়ায় বলে আশা করেন তিনি।শুক্রবার সকালে বগুড়া শহরের জলেজ্বরীতলা আলতাফুন্নেছা খেলার মাঠ সংলগ্ন হোটেল লা ভিলা’র উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।হোটেল লা ভিলা’র ব্যবস্থাপনা পরিচালক মেহেদী মো: মুরাদ এবং পরিচালক ফজলে রাব্বী’র ব্যবস্থাপনায় ফলক উন্মোচন, কেক কর্তন ও ফিতা কেটে হোটেলের যাত্রার শুভ সূচনা করার পর উদ্বোধনী বক্তব্যে সঞ্জীব ভাটি আরো বলেন, ভারত ও বাংলাদেশের বন্ধুত্ব অনেক শক্ত যা দীর্ঘদিনের। করোনা পরিস্থিতি মোকাবেলাতেও ভ্যাকসিন প্রাপ্তির ক্ষেত্রেও ভারত যথাসম্ভব সহযোগিতা করে যাচ্ছে। সর্বদা দুই দেশের এই সম্পর্কের বন্ধন অটুট থাকলেই ইতিবাচক পরিবর্তন বয়ে আনা সম্ভব মর্মে অভিব্যক্তি প্রকাশ করে তিনি তার বক্তব্যে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু ও মুক্তিযুুদ্ধে শহীদ সকলের প্রতি শ্রদ্ধা জানায়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় শহরের প্রাণকেন্দ্রে আধুনিক সব সুযোগ সুবিধা নিয়ে স্থাপিত এই হোটেল ও রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক, বগুড়া পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মতিন সরকার, জে.বি গ্রুপের চেয়ারম্যান মোস্তফা মাহমুদ শাওন, আর.বি গ্রুপের চেয়ারম্যান প্রদীপ কুমার প্রসাদ, হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশন বগুড়ার সভাপতি নজরুল ইসলাম সেলিম, জলেজ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ, সহ-সভাপতি অতুল সাহা, সাংগঠনিক সম্পাদক শেখর রায় প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT