সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে স্টেডিয়াম ফাঁড়ির পুলিশ

প্রকাশিত : 03:08 PM, 27 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁইয়া পিপিএম-বার এর সার্বিক দিক নির্দেশনায় এবং সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজার তত্ত্বাবধানে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এনায়েতুর রহমান এর নেতৃত্বে, স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি এলাকায় ৮ ও ৯ নং ওয়ার্ডের ৩ নং বিটের বিট অফিসার এসআই মোঃ খোরশেদ আলম সহকারি ইনচার্জ স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি ও তার সদস্য টিমকে নিয়ে সরকার কর্তৃক ঘোষিত করোনা ভাইরাস কোভিট-১৯ বিস্তার রোধে কঠোর লকডাউন ও স্বাস্থ্য বিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির বিভিন্ন দায়িত্বপূর্ণ এলাকায় চেকপোস্ট বসিয়ে লকডাউন কার্যকর করার জন্য যানবাহন বগুড়া শহরের মধ্যে প্রবেশ রোধে ও জনগণকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করেন এসআই খোরশেদ আলম। তিন মাথা মোড় থেকে সাতমাথা পর্যন্ত স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে বগুড়া শহরের মধ্যে প্রবেশ রোধ করার পাশাপাশি স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার পুলিশ সদস্য টিম। পুলিশ ফাঁড়ির ইনচার্জ এনায়েতুর রহমান বলেন, সরকার কর্তৃক ঘোষিত লকডাউন যথাযথভাবে কার্যকর করার জন্য স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির টিম বদ্ধপরিকর, শুধু তাই নয় স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি এলাকায় চোরাকারবারি চিহ্নিত মাদক ব্যবসায়ী চিহ্নিত সন্ত্রাসী সহ ছিনতাই রোধে কাউকে ছাড় দেয়া হবে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT