মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত : 03:14 PM, 12 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ার সোনাতলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আসলাম পারভেজ নামের এক যুবক নিহত হয়েছে। সে উপজেলার মধুপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আবুল কালাম আজাদ এর ছেলে। এঘটনায় তার সাথে থাকা একই এলাকার নজরুল সরকারের ছেলে গোলাম রব্বানী নামের আরো এক যুবক গুরুতর আহত হয়েছে। বর্তমানে সে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা গেছে শনিবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে আসলাম পারভেজ ও তার বন্ধু গোলাম রব্বানী মোটরসাইকেল চালিয়ে উপজেলার কাচারী বাজার এলাকা থেকে বাড়িতে আসার পথে গজারিয়া গ্রামে একটি ব্রীজ সংলগ্ন স্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে পরে যায়। এতে তারা দুইজন গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজনের সহযোগীতায় তাদেরকে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসলাম পারভেজকে মৃত ঘোষনা করেন। এবং গোলাম রব্বানীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরন করেন। এদিকে থানা পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিকেলে পাঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এবং মোটরসাইকেলটি জব্দ করে বলে জানাযায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT