ঢাকা, রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বকশীগঞ্জে করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : 06:19 PM, 6 October 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জামালপুরের বকশীগঞ্জে করোনা পরিস্থিতি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে মঙ্গলবার সকাল ১০ টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী করোনা কালীন সময় স্বাস্থ্যসেবা, করোনা রোগীদের তদারকি,সকলের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসেবার মান বৃদ্ধি করা , রোগীদের খাবারের মান বৃদ্ধি করা , সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ডেলিভারীর হার বৃদ্ধি করা, স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৬ প্রকারের ওষুধ সরবরাহ করা, ইনডোর ও আউটডোর বিভাগের আশেপাশে দালাল মুক্ত করা ও সরকারের রাজস্ব আয় বৃদ্ধি করা নিয়ে কথা বলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের আন্তরিকতার কারণে এ পর্যন্ত বকশীগঞ্জ উপজেলায় এক হাজার ১১১ জন রোগীর করোনা পরীক্ষা করা হলে এদের মধ্যে ১৩৪ জন করোনা রোগী আক্রান্ত হয়। এর মধ্যে ১৩২ জন রোগী সুস্থ হয়।বর্তমানে এক জন রোগী হোম আইসোলেশনে রয়েছেন এবং একজন রোগী মারা গেছেন। এছাড়াও এই মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT