ঢাকা, শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফ্রান্সে এক দিনে করোনায় আক্রান্ত ১০ হাজার

প্রকাশিত : 02:34 PM, 11 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় প্রায় ১০ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। দেশটিতে এক দিনে করোনায় আক্রান্ত শনাক্তের সর্বোচ্চ রেকর্ড এটি। বৃহস্পতিবার ফরাসি স্বাস্থ্য কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ৯ হাজার ৮৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগের দিন এই সংখ্যা ছিল আট হাজার ৯৭৫ জন।

চলতি মাসের শুরু থেকে ফ্রান্সে নতুন করে গড়ে সাত হাজার ২৯২ জনের করোনা শনাক্ত হচ্ছে। অথচ আগস্টে ভাইরাসের প্রাদুর্ভাবের সময় দৈনন্দিন শনাক্তের গড় ছিল তিন হাজার।

গত ২৮ আগস্ট ফ্রান্সের হাসপাতালগুলোতে চার হাজার ৫৩০ জন করোনা রোগী ভর্তি ছিলেন। তবে চলতি মাসে আবারও এই সংখ্যা বাড়তে শুরু করেছে। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ছিল পাঁচ হাজার ৯৬ জন কোভিড-১৯ রোগী।

অবশ্য সংক্রমণ বাড়লেও ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন জানিয়েছেন, ভাইরাসের বিস্তার রোধে দেশে নতুন করে নিষেধাজ্ঞা জারির সম্ভাবনা নেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT