ঢাকা, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

ফেসবুকে ২ কিশোরীর ‘সমকামী প্রেম’, পালিয়ে যাওয়ার পথে ধরা

প্রকাশিত : 06:24 PM, 29 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর বাউফল উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগে আরেক কিশোরীকে আটক করেছে র‌্যাব-৮। আজ বুধবার সকালে এমভি সুন্দরবন-৫ নামক লঞ্চযোগে পটুয়াখালী পৌঁছালে সেখানকার লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়। দুপুরে দুই কিশোরীকে বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

কিশোরীরা বরাত দি‌য়ে র‌্যাব-৮ জানায়, এক বছর আগে বাউফল পৌর শহরের মহিলা কলেজ এলাকার কিশোরীর (১৬) সাথে গলাচিপা উপজেলার পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের ফিডার রোড এলাকার অপর এক কিশোরীর (১৬) সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে সম্পর্ক গ‌ড়ে ওঠে। তারা সমকামী এবং একে অপরকে ভালোবাসে।

গত ২২ অক্টোবর দুই কিশোরী তাদের নিজ বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর বাউফলের কিশোরীর পরিবার থানায় অপহরণের অভিযোগ ক‌রে। পরে র‌্যাব-৮ বুধবার সকালে ওই দুই কিশোরীকে পটুয়াখালীর লঞ্চঘাট এলাকা থেকে আটক করে।

বাউফল থানার ওসি মোস্তাফজুর রহমান জানান, গলাচিপা উপজেলার কিশোরীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা আছে। এ ছাড়া বুধবার বাউফলের কিশোরীর বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT