ঢাকা, বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফেসবুকে দাবি প্রাথমিক শিক্ষকদের টিফিন ভাতা ৩০০০ টাকা!

প্রকাশিত : 06:15 PM, 28 August 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রাথমিক শিক্ষকদের নতুন বেতন গ্রেড নির্ধারণের পর একের পর এক সমস্যা সৃষ্টি হচ্ছে। সরকারি আদেশ স্পষ্ট না হওয়ায় এসব সমস্যায় শিক্ষকদের মধ্যে অসন্তোষ দেখা দিচ্ছে। তবে মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়েছে সমস্যা সমাধানে কাজ চলছে।
এদিকে জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা টাইম স্কেল ও জ্যেষ্ঠতা নিয়ে সৃষ্ট সমস্যা সমাধানসহ বিভিন্ন দাবিতে আন্দোলনে যাচ্ছেন। রোববার দেশের ৬৪ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন তারা। এরই মধ্যে যুক্ত হলো নতুন এক দাবি, সেটা হলো প্রাথমিক শিক্ষকদের টিফিন ভাতা ৩০০০ টাকা, চিকিৎসা ভাতা ৪০০০ টাকা এবং শিক্ষা ভাতা প্রতিজনে ২০০০ টাকা করার জন্য দাবি জানানো হয়। তবে দাবিটি জানানো হয়েছে ফেসবুকে পোস্টের মাধ্যমে। তাদের এ দাবি বাস্তবায়িত হয় কিনা সেটাই এখন দেখার অপেক্ষা।

পোস্টটি করার পর এর পক্ষে বিপক্ষে অনেক মতামত দিয়েছেন নেটিজেনরা।

ইবরাহিম সন্তান সুজানগর মুক্তিযোদ্ধা নামে একজন লিখেছেন, সহমত।

মো. আমিনুল ইসলাম আজাদী নামে একজন লিখেছেন, মামা বাড়ির আবদার চাইলে পাওয়া যায়!

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT