মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেরাউন, খলিফার আমলেও কেউ আমলাতন্ত্রের বাইরে যেতে পারেনি:পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত : 05:42 AM, 9 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফেরাউন, খলিফার আমলেও কেউ আমলাতন্ত্রের বাইরে যেতে পারেনি বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

মঙ্গলবার (৮ জুন) শেরেবাংলা নগরে একনেক সভায় সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র প্রকল্পের অনুমোদনের সময় এ কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী বলেন, ‘আমলাতন্ত্র মন্দ নয়। এর বিকল্পও নেই। আমলাতন্ত্রের বাইরে কেউ যেতে পারেনি।’

তিনি উদাহরণ দিয়ে বলেন, ‘সোভিয়েত ইউনিয়ন পারেনি, চীনও পারেনি। এমনকি ফেরাউন, খলিফার আমলেও কেউ আমলাতন্ত্রের বাইরে যেতে পারেনি। আমিও ছোট-খাটো আমলা ছিলাম, এখন আমি বড় আমলা।

ফেরাউনের প্রসঙ্গ তোলার বিষয়ে প্রশ্ন করা হলে মন্ত্রী বলেন, ‘এটা কথা প্রসঙ্গে বলা। ফেরাউনকে এখানে নেতিবাচক হিসেবে তুলে ধরছি না। ফেরাউন শক্তিশালী সরকার ছিল।

সূত্র ইত্তেফাক

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT