ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফেনীতে ট্রেন-বাস সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

প্রকাশিত : 10:51 AM, 12 October 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফেনীর ফতেপুরে ট্রেন ও বাসের সংঘর্ষে তিনজন নিহত এবং আরও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনা তদন্তে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এদিকে কক্সবাজারের ঈদগাঁওয়ে যাত্রীবাহী কোচ নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেলে দু’জন নিহত এবং ১৫ জন আহত হন। রবিবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইলের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী এন আর শ্যামলী পরিবহনের বাসের সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলে দু’জন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান। আহত হন ১৫ জন। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল পৌনে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজে অংশ নিয়ে আহতদের ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ডাঃ এটিএম ওবায়দুল্লা। এছাড়া কয়েকজনকে ঢাকা এবং চট্টগ্রামের হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানান তিনি। বাসে থাকা এক যাত্রী জানান, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে এসে এন আর শ্যামলী পরিবহনের বাসটি কুমিল্লা নুরজাহান হোটেলে যাত্রা বিরতির পর আবার চট্টগ্রামের উদ্দেশে রওনা করে। সবাই গভীর ঘুমে থাকায় হঠাৎ প্রচ- শব্দে ঘুম ভেঙ্গে যায় যাত্রীদের। এরপর তারা দেখেন, বাসটি রেললাইনের পাশে উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের ড্রাইভারের কোন গাফিলতি আছে কিনা তা জানা যায়নি। ঘটনাস্থলে ফেনী মহিপাল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহত ১২-১৩ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযান শেষে বাসটিকে সরিয়ে লাইনের বাইরে নেয়া হয়েছে। বর্তমানে ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে। রেল দুর্ঘটনার কারণ অনুসন্ধানে পাঁচ সদস্যের তদন্ত কমিটি করেছে রেল কর্তৃপক্ষ। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

কক্সবাজারে নিহত ২ ॥ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে। রবিবার ভোর ছয়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদ হাসেরদীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু ॥ গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে সজল রায় (৩৮) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। রবিবার সকাল পৌনে ছয়টার দিকে নলডাঙ্গা এলাকায় গোপালগঞ্জ-রাজশাহী রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সজল মাঝিগাতী গ্রামের গুরুপদ রায়ের ছেলে।

নাটোরে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ॥ নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার সকালে সূর্যবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, কিছুদিন ধরে অজ্ঞাত ওই ব্যক্তি এলাকায় ঘোরাফেরা করছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT