রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত

প্রকাশিত : 12:53 PM, 12 May 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্রিইম রিপোর্টার
রাকিবুল হাসান রাব্বি:

ফেনীতে সংস্কার কাজের ঠিকাদারী নিয়ে বিরোধের জেরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকালে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেনের উপর এ হামলার ঘটনা ঘটে বলে জানান তিনি।

‘নির্মাণ বিল্ডার্স’ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের অংশীদার রবিউল এ হামলার ঘটনায় দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবিরকে দায়ী করেছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন দিদারুল।

রবিউল বলেন, “স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংস্কার কাজের জন্য তিন মাস আগে ১ কোটি ৮৯ লাখ টাকার দরপত্র আহ্বান করা হয়। সর্বনিম্ন দরদাতা হিসেবে ‘নির্মাণ বিল্ডার্স’ কাজটি পায়। গত ১০ এপ্রিল দরপত্রের কার্যাদেশ দেয়া হয়।

ঠিকাদারী প্রতিষ্ঠানের হয়ে কাজ বুঝে নিতে বুধবার ফেনী স্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী মো. নজরুল ইসলামের সঙ্গে দেখা করতে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। এ সময় ৮-১০ জন যুবক আমার উপর হামলা চালিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে লোকজন গিয়ে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম বলেন, হামলার কথা শোনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলো। কিন্তু সেখানে হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। এমনকি বুধবার রাত পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগও করেনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT