মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফিটনেস ট্রেনারের ভূমিকায় দীপিকা পাডুকোন

প্রকাশিত : 10:16 AM, 30 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চুপি চুপি শুটিং শুরু করে দিয়েছেন পরিচালক শকুন বাত্রা। তার নতুন ছবিতে এক ঝাঁক তারকা। দীপিকা পাডুকোন, অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ধৈর্য কারওয়া। ছবির নাম এখনও ঠিক হয়নি। এই ছবিতেই একজন ফিটনেস ট্রেনারের ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাডুকোন।

খুবই চুপিসারে ছবিটির শুটিং করছেন পরিচালক। তবে ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন একজন সেলিব্রেটি ফিটনেস ট্রেনারের জীবনের গল্প নিয়েই ছবি বানাচ্ছেন পরিচালক শকুন। এই ফিটনেস ট্রেনারের চরিত্রেই দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছেন শকুনের বাকি ছবিগুলোর মত এই ছবিতেও সম্পর্কের জটিলতা রয়েছে। এই ছবিতে দীপিকার বোনের ভূমিকায় অভিনয় করবেন অনন্যা পান্ডে। দীপিকার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যার বিপরীতে আছেন ধৈর্য কারওয়া। অনন্যা এবং ধৈর্য স্বামী-স্ত্রী। কিন্তু গল্পের মোড় ঘুরে যায় যখন দীপিকার সঙ্গে তাঁর বোনের স্বামীর একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। চারজনের সম্পর্কে আসে জটিলতা। শকুন তাঁর নিজস্ব স্টাইলেই এই জটিলতা ফুটিয়ে তুলছেন।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল মেঘনা গুলজারের ‘ছপক’-এ। একজন অ্যাসিড সারভাইভারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এই মুহূর্তে শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবির শুটিং করছেন তিনি। যদিও কোভিড পরিস্থিতিতে ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। খুব শীঘ্রই তাকে কপিল দেবের বায়োগ্রাফি নিয়ে তৈরি ছবি ‘83’তে দেখা যাবে। কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। করোনা পরিস্থিতির জন্যই এই ছবির রিলিজ ক্রমশ পিছোচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT