শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণের চেষ্টা,লজ্জায় কীটনাশক পান

প্রকাশিত : 08:35 AM, 6 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জয়পুরহাটের ক্ষেতলালে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির স্কুলছাত্রী এক কিশোরীকে বাড়ি থেকে অপহরণের চেষ্টা চালায় বখাটে সিহাব ও তার ছয় সঙ্গী। তাদের উপস্থিতি দেখে কিশোরীর মা গ্রামবাসীকে জানালে তারা ওই সাত বখাটেকে আটক করে। পরে তাদের থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় লজ্জায় অপমানে আত্মহত্যা করতে কীটনাশক পান করে ওই কিশোরী। উপজেলার আটিগ্রামে মঙ্গলবার এ ঘটনা ঘটে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টায় বখাটেরা ওই কিশোরীকে বাড়ি থেকে জোড় করে টেনে বের করে আনার সময় তার ও তার মায়ের চিৎকারে পাশের বাড়ির লোকজন ছুটে এসে বখাটেদের হাত থেকে তাকে উদ্ধার করে। ওই সাত বখাটেকেও আটক করা হয়। পরে ঘটনাটি ক্ষেতলাল থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাত বখাটেকে থানায় নিয়ে আসে। এদিকে মেয়েটি লজ্জা ও অপমানে আত্মহত্যা করতে কীটনাশক পান করলে পরিবার ও স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আটকরা হলো-উপজেলার ধনকুড়াইল গ্রামের হেলাল উদ্দিনের ছেলে শিহাব, আসমত আলীর ছেলে জহুরুল ইসলাম, ইসলামপুর গ্রামের ইব্রাহিমের ছেলে মোমিন, রামপুরা গ্রামের আক্কাস আলীর ছেলে আশরাফুল, খলিলুর রহমানের ছেলে লিটন, সূর্যবান গ্রামের আজিমদ্দিনের ছেলে ইমন ও আটিগ্রামের ছামছুল আলমের ছেলে সাজ্জাদুল ইসলাম। আটকদের এলাকাবাসী উত্তম-মধ্যম দিয়ে ক্ষেতলাল থানা পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় কিশোরীর বাবা ওই সাত বখাটের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওসি নিরেন্দ্রনাথ মণ্ডল বলেন, এ ঘটনায় জড়িত সাতজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আটকদের জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT