ঢাকা, মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রেমের কারণে আদালত প্রাঙ্গণেই বন্ধুকে ছুরিকাঘাত

প্রকাশিত : 08:59 PM, 6 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নেত্রকোণায় আদালত প্রাঙ্গণে প্রেমের কারণে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত হলেন। রোববার দুপুরে জজ কোর্ট চত্বরে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

গুরুতর আহত আজাহারুল ইসলামকে (২৫) প্রথমে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

আহত আজাহারুল ইসলাম পূর্বধলা উপজেলার ভুগী গ্রামের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। জমি-সংক্রান্ত মামলায় হাজিরা দিতে রোববার আদালতে এসেছিলেন তিনি।

অভিযুক্ত বন্ধু রবিউল আলম বিজয় (২৩) নেত্রকোণা সদর উপজেলার হোসেনপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। ছুরিকাঘাতের ঘটনার পরপরই আদালত প্রাঙ্গণ থেকে রবিউলকে রক্তমাখা ছুরিসহ হাতেনাতে আটক করে পুলিশ।

তিনি এখন পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানান নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন।

আটকের সময় রবিউল আলম বিজয় জানান, আমরা দু’জন বন্ধু। বন্ধু এক মেয়ের নাম্বার আমাকে দিয়েছিলো। নাম্বারের সূত্র ধরে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন ওই মেয়ের জন্য অনেক অর্থ ও সময় নষ্ট হয় আমার। পরে তিনি জানতে পারেন মেয়েটি তার চাচাতো বোন এবং বন্ধুর যোগসাজশে এসব ঘটিয়েছে ওই মেয়ে।

এ ব্যাপারে নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন জানান, রবিউলকে হাতেনাতে ছুরিসহ আটক করা হয়েছে। সে ছুরি দিয়ে আজাহারকে পেটে ছুরিকাঘাত করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রকৃত কারণ পরে বলা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT