ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রধানমন্ত্রী সবসময় মাস্ক পরেন, আপনারাও মাস্ক পরুন ॥ মতিয়া চৌধুরী

প্রকাশিত : 05:25 PM, 23 February 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সবসময় মাস্ক পরেন এবং সবাইকে মাস্ক পরতে বলেন। তাই রোগবালাই থেকে মুক্ত থাকতে আপনারাও নিয়মিত মাস্ক পড়–ন। মাস্ক পড়লে শুধু করোনা থেকে নয়, ধুলোবালি থেকেও রক্ষা পাওয়া যায়। তাতে ঠান্ডাজনিত রোগ হওয়ার সম্ভাবনা খুবই কম থাকে। তিনি মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন। দেরিতে শীতবস্ত্র বিতরণের বিষয়ে তিনি বলেন, কিছুদিন আগে এখানে পৌরসভা নির্বাচন ছিল। কেউ যাতে বলতে না পারে পৌরসভা নির্বাচনের আগে আগে কম্বল বিতরণ করে নির্বাচনে প্রভাব বিস্তার করেছি, সেজন্য নির্বাচনের পর বিতরণ করছি।

কম্বল বিতরণকালে তার সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান রেজাউল হক হিরাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার এবং নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১ হাজার ৩শসহ মোট ২ হাজার ৩শ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করবেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিস, থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন শ্রেণীপেশার আরও ৭শ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT