ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে ৭৪টি বৃক্ষরোপন করলো রুয়েট প্রশাসন

প্রকাশিত : 06:59 PM, 28 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে ৭৪ টি বৃক্ষরোপন করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়।
১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার নিভৃত পল্লীতে তিনি জন্মগ্রহণ করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) স্বাস্থ্য বিধি মেনে নানান কর্মসূচি পালন করে। উক্ত কর্মসূচিসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দুপুর ১২:০০ টায় অত্র বিশ্বদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপন করা হয়। কর্মসূচি উপলক্ষে বিভিন্ন প্রজাতির ৭৪ টি ফলজ, বনজ ও ঔষুধী গাছের চারারোপন করেন রাসিক মেয়র জনাব এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, রুয়েটের পরিচালক ছাত্রকল্যান প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, রুয়েট শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিয়া মোঃ জগলুল সাদত, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন, কেন্দ্রীয় ভান্ডারের ইনচার্জ শ্যাম দত্ত, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ, রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক প্রকৌশলী মোঃ হারুন অর রশীদ, রাজশাহী মহানগর ছাত্রলীগে সাবেক সাধারণ সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটু, রুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি রাইসুল ইসলাম রোজ, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নাঈম রহমান নিবিড় ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু সহ অনুষদের ডীনবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, শিক্ষক-কর্মকর্তা-শিক্ষার্থী প্রমুখ। কর্মচারী সমিতির সভাপতি মোঃ মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আব্দূল্লাহ আল মামুন। বাদ জোহর রুয়েটের কেন্দ্রীয় জামে মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT