সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর নগত ৫০০ শত টাকার অনুদান পেলেন সাতানী ইউয়নের ১ হাজার পরিবার

প্রকাশিত : 09:50 PM, 6 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃসজিব  -তিতাস(কুমিল্লা)থেকেঃপবিত্র মাহে রমজান ও প্রাণঘাতি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের সংকঠকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া কুমিল্লার তিতাস উপজেলার সাতানী ইউনিয়নের ৫ শত পরিবার ৫ শত টাকা করে এবং ৫ শত পরিবার ৪৫০ টাকা করে মোট ১ হাজার অসহায়-হতদরিদ্র পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পেয়েছেন।৬ মে বৃহস্পতিবার সকালে উপজেলার ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে সাতানী ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের জনপ্রতি নগদ ৫ শত টাকা করে প্রদান করা হয়েছে।প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন ১ নং সাতানী ইউনিয়নের চেয়ারম্যান মো.শামসুল হক সরকার।এসময় ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলাম।আরও উপস্থিত ছেলেন সাতানী ইউনিয়নের সদস্য মো.মজিবুর রহমান,আব্দুল মান্নান,মো.খোরশেদ আলম, সংরক্ষিত মহিলা সদস্য মোসাম্মৎ জাহানারা বেগম ও উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো.শিপন প্রমুখ।অন্যদিকে ৬ মে বৃহস্পতিবার সকালে উপজেলার ৮ নং জিয়ারকান্দি ইউনিয়নের অসহায় ও দরিদ্র পরিবারের ১০৯৬ জন সদস্য নগদ ৫’শত টাকা করে পেলেন প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান।এ সময় উপস্থিত ছিলেন জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আজমল সরকার,সাধারণ সম্পাদক আবুল খায়ের,উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সংশ্লিষ্ট ইউনিয়নের সদস্য শাহ আলম,মো.জাবেদ হোসেন,সংরক্ষিত মহিলা সদস্য মোসাম্মৎ হাসিনা আক্তার, মোসাম্মৎ মমতাজ বেগম,সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সচিব মো.মিজানুর রহমানসহ আরও অনেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT