রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করাই, যুবক কারাগারে

প্রকাশিত : 09:55 AM, 20 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোস্ট করার অপরাধে ছাতকে ডিজিটাল নিরাপত্তা আইনে ছদরুল ইসলাম সাজু (২২) নামের এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ফেসবুকে আপত্তিকর পোস্ট করার অভিযোগে রবিবার (১৮ এপ্রিল) ছাতক থানার এসআই মহিন বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।
সাজু ছাতক পৌর শহরের রহমতবাগ এলাকার বাসিন্দা। এ ঘটনায় জিবরান আহমদ নামের আরেকজনকে আসামি করা হয়েছে।

জানা যায়, গত (৪ এপ্রিল) ছাতক থানায় হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক সমর্থকদের হামলার ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে গত শনিবার রাতে ছদরুল ইসলাম সাজুকে আটক করা হয়। পরে তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে দেওয়া স্ট্যাটাস পাওয়া যায়। পরবর্তীতে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান পিপিএম জানান, প্রাথমিকভাবে সাজুর ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রমাণ পাওয়া গেছে। বর্তমানে তাকে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT